নববর্ষে রুক্মিণীর পাতে শর্ষে–ইলিশ, চিংড়ির মালাইকারি ও পাঁঠার মাংস

নতুন ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত রুক্মিণী
কিশমিশ দিয়ে বাসন্তী পোলাও ভালোবাসেন রুক্মিণী। বাংলা নববর্ষের প্রথম দিনে তাঁর পছন্দের সব পদ রান্না করেছেন তাঁর মা। রাতে খাবার টেবিলে ছিল শর্ষে–ইলিশ, চিংড়ির মালাইকারি, পাঁঠার মাংস, চাটনি আর পায়েস। এত সব খাবার নিশ্চয়ই একা খাননি তিনি? জানতে চাইলে ‘ককপিট’ ছবির এ অভিনেত্রী বলেন, ‘দেব থাকবেন না, তা কি হয়?’
‘কিশমিশ’ ছবিতে রুক্মিণী ও দেব
২৯ এপ্রিল মুক্তি পাচ্ছে ‘কিশমিশ’। এরই মধ্যে ইউটিউবে এসেছে ছবির দুটি গান ‘অবশেষে’, ‘তুই বলব না তুমি’। ছবিতে চার রকম সাজে দেখা যাবে রুক্মিণীকে। শিগগিরই প্রকাশিত হবে ছবির আরেকটি গান ‘কান্না’। বছরের প্রথম দিন কলকাতার বড় এক শপিংমলে ঢুকে পড়েছিল ‘কিশমিশ’ ছবির একটা দল, সঙ্গে রুক্মিণীও। ছবিটি আসছে, যতভাবে সম্ভব সেটা মানুষকে জানাতে তৎপর তারা। বছরের প্রথম দিন এ কাজের জন্য আদর্শ। দুপুরে দলবল নিয়েই রুক্মিণী সেরেছেন মধ্যাহ্নভোজ।
দেবের সঙ্গে ইতিমধ্যে পাঁচটি ছবিতে অভিনয় করেছেন রুক্মিণী
দেবের হাত ধরে ২০১৭ সালে টলিউডে পা রাখেন রুক্মিণী। প্রথমবার তাঁরা জুটিবদ্ধ হন ‘চ্যাম্প’ সিনেমায়। এরপর ‘পাসওয়ার্ড’, ‘কিডন্যাপ’, ‘কবির’, ‘ককপিট’। তারপর আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে অভিনয় করেছেন ‘সুইজারল্যান্ড’ সিনেমায়। এরই মধ্যে বলিউডে অভিষেক হয়েছে তাঁর, ‘সনক’ সিনেমার মধ্য দিয়ে। এখানে তাঁর নায়ক ছিলেন বিদ্যুৎ জামওয়াল।

Leave a Reply

Your email address will not be published.